ডেস্ক নিউজ
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪ ১০:৩২ পিএম

 

পেকুয়া প্রতিনিধি ;

কক্সবাজারের পেকুয়া উপজেলা টইটং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল আফছারকে গ্রেফতার করেছে পেকুয়া থানা পুলিশ।বুধবার (২৩ অক্টোবর) রাত আটটায় পেকুয়া থানা পুলিশের বিশেষ অভিযানে এস আই বিল্লাহ হোসেনের এর নেতৃত্বে টইটং ধনিয়াকাটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পেকুয়া থানা সুত্রে জানা যায়, নুরুল আফছারের বিরুদ্ধে পেকুয়া থানায় চুরি,বন মামলাসহ একাদিক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এসময় তার ভাই জয়নাল আবেদীন নামে আরও একজনকে গ্রেফতার করা হয়।

সে টইটং ইউনিয়নের ধনিয়াকাটা এলাকার মৃত ফজল করিমের ছেলে।

গ্রেফতারের বিষয় নিশ্চিত করে পেকুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সিরাজুল মোস্তফা বলেন, টইটং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য নুরুল আফছার পেকুয়া থানার চুরি, মারামারি,বন মামলাসহ একাদিক মামলার এজাহার ভুক্ত আসামী তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে , সে সাবেক উপজেলা চেয়ারম্যান যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম গ্রুপের সক্রিয় সদস্য ও আওয়ামীলীগের সমর্থীত ইউপি সদস্য।

পাঠকের মতামত

সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণের প্রতিবাদে মানববন্ধন ও গণমিছিল

           প্রতিনিধি।সেন্টমার্টিনে পর্যটক সীমিতকরণ ও পর্যটকদের রাত্রী যাপন নিষিদ্ধের বিরুদ্ধে প্রতিবাদে দ্বীপের হাজার হাজার ছাত্র- ...

টেকনাফ-সেন্টমার্টিন নৌযান চলাচল বন্ধ, আতঙ্কে দ্বীপবাসী

            টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: ঘূর্ণিঝড় দানার প্রভাবে কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিনে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়েছে। ...

চট্টগ্রামের বায়েজিদ থেকে সাবেক এলজিইডি সচিব হেলালুদ্দীন গ্রেপ্তার

          নিজস্ব প্রতিনিধি। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব ওনির্বাচন কমিশনের সাবেক সচিব হেলালুদ্দীন আহমদ ...