রত্নাপালং ইউনিয়ন বিএনপির কর্মী সভায় শাহজাহান চৌধুরী

বিএনপির মধ্যে কেউ অন্যায় কাজে লিপ্ত থাকলে কঠোর ভাবে দমন করা হবে

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৪ ১০:৪৩ পিএম

রত্নাপালং ইউনিয়ন বিএনপির কর্মী সভায় শাহজাহান চৌধুরী

আরফাত চৌধুরী উখিয়া :

উখিয়ায় কোটবাজারে স্টেশনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি রত্নাপালং ইউনিয়ন শাখার কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল তিনটায় কোটবাজার স্টেশননে ছাবের আহমেদ কন্ট্রাক্টর সভাপতিত্বে ও হাজ্বী জানে আলম এর সঞ্চালনায় রত্নাপালং ইউনিয়ন শাখার কর্মী সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও  উখিয়া- টেকনাফের সাবেক সংসদ সদস্য ও হুইপ শাহাজাহান চৌধুরী ।

এ সময় তিনি বলেন বিএনপি জনগণের জন্য রাজনীতি করে। আওয়ামীলীগ দেশের মধ্যে ১৬ বছর শোষণ করছে। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা দুর্নিতির মাধ্যমে পাচার করেছে। শেখ হাসিনা ক্ষমতায় ঠিকে থাকার জন্য ছাত্রজনতার উপর গণহত্যা চালিয়েছে। ছাত্রজনতার আন্দোলনে বাধ্য হয়ে ক্ষমতা ছাড়তে হয়েছে। রক্তের মাধ্যমে এই অর্জিত স্বাধীনতা আমাদের রক্ষা করতে হবে। আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নতুন করে স্বাধীন হওয়া দেশকে এগিয়ে নিতে হবে। বিএনপির মধ্যে কেউ অন্যায় কাজে লিপ্ত থাকলে তাকে দলীয় ভাবে কঠোর ভাবে দমন করা হবে। তারেক রহমানের নেতৃত্বে আগামীতে সুন্দর একটি বাংলাদেশ উপহার দেওয়ার জন্য সবাইকে প্রস্তুত থাকার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সওয়ার জাহান চৌধুরী,উখিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উখিয়া উপজেলা পরিষদের ভাইস  চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরীসহ সহসভাপতি নুরুল কবির চৌধুরী, দলিলুর রহমান, ওবায়দুল হক মেলু, সাংগঠনিক সম্পাদক আহসান উল্লাহ, রফিক উল্লাহ এম গফুর উদ্দিন, আইয়ুব খন্দকার, জামাল মাহমুদ, শাহজাহান, মুক্তিযোদ্ধা ফরিদ আহমদ, মহি উদ্দিন যুবদলের যুগ্নআহবায়ক আজফার সাবিত, শাহাব উদ্দীন, ছাত্রদলের যুগ্নআহবায়ক আলী হোসেন সুমন, মোবারক, মোহাম্মদ ফারুক যুবদল নেতা ছালামত, রফিক, হাসান ধলুসহ অনেকে।

পাঠকের মতামত

চকরিয়ায় বজ্রপাতে কিশোরীর মৃত্যু

         মুকুল কান্তি দাশ,চকরিয়া: কক্সবাজারের চকরিয়ায় বজ্রপাতে রোকসানা আক্তার (১৭) নামের এক কিশোরীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ...

গ্রীষ্মকালীন সাঁতার প্রতিযোগিতায় বিভাগীয় চ্যাম্পিয়ন মহেশখালীর বেলাল

           কক্সবাজার প্রতিনিধি : গ্রীষ্মকালীন উপ-আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি আয়োজিত চট্টগ্রাম বিভাগীয় ...

মিয়ানমার থেকে টেকনাফ স্থলবন্দরে এলো ২০০ মেট্রিক টন পেঁয়াজ

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফ স্থলবন্দরে মিয়ানমার থেকে আমদানি করা হয়েছে আরও ২০০ মেট্রিক ...

ঘুমধুমে র‍্যাব-বিজিবির যৌথ অভিযান:১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার:-সিএনজি জব্দ:গ্রেফতার-৩

           শহিদুল ইসলাম। বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু পশ্চিমকুল এলাকায় র‌্যাব- বিজিবি যৌথ ...