ডেস্ক নিউজ
প্রকাশিত: আগস্ট ১, ২০২৪ ৫:৩০ পিএম , আপডেট: আগস্ট ১, ২০২৪ ৫:৩২ পিএম
রতন কান্তি দে::
উখিয়ায় প্রশিক্ষিত দরিদ্র জনগোষ্ঠীর ৫০জন নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ( ১ আগষ্ট ২৪) বেলা ১২টায় উপজেলা পরিষদ হলরুমে দুস্থ নারীদের মাঝে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন উখিয়া  উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিন আক্তার, ভাইস চেয়ারম্যান রাসেল চৌধুরী, উপজেলা প্রকৌশলী রোকনুজ্জামান খান, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান, ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুন্নেছা বেবি, উখিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রতন কান্তি দে, উপ-সহকারী প্রকৌশলী সোহরাব আলী।
পরে সভার  সভাপতি ও অতিথিবৃন্দরা  উপজেলার হলদিয়া পালংয়ের ১৪জন, রাজাপালং ১১ জন, রত্নাপালং১১জন ও জালিয়াপালং ইউনিয়নের ১৪ জনসহ দরিদ্র জনগোষ্ঠীর প্রশিক্ষিত মোট ৫০ জন নারীদের সেলাই মেশিন বিতরণ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হোসেন উপকারভোগী মহিলাদের উদ্দেশ্যে বলেছেন, তাদের দেওয়া সেলাই মেশিন যাতে বাড়িতে বসিয়ে না রেখে উপার্জন এবং নিজেদের চাহিদা মেটানোর কাজে ব্যবহার করেন।
 এ সময় তিনি সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নারীনেত্রী  কামরুন্নেছা বেবি কে তার দায়িত্ব পালনকালীন  সময়ে পিছিয়ে পড়া নারীদের জন্য সময়োপযোগী প্রকল্প নেওয়ায় ধন্যবাদ জানান।
সেলাই মেশিন হাতে পেয়ে জান্নাতুল ফেরদৌস বলেন তার ছেলে মেয়েদের পড়া লেখা চালিয়ে যেতে উপার্জনের পথ বের হল এজন্য কামরুন্নেছা বেবির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পাঠকের মতামত

যাত্রাবাড়ী থানার সাবেক ওসি টেকনাফে গ্রেপ্তার

           আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে কলেজছাত্র হত্যার মামলায় আসামি রাজধানীর যাত্রাবাড়ী থানার সাবেক ...

প্রতারক আবদুল গণির বিরুদ্ধে ১ কোটি টাকার মানহানি মামলা

          ব্যবসায়ীর বিরুদ্ধে মানহানিকর সংবাদ প্রচার করায় নিজস্ব প্রতিবেদক। পত্রিকায় অসম্মানজনক ও মানহানিকর সংবাদ প্রকাশ ...

সাবেক উপজেলা চেয়ারম্যান ভুট্টো সহ ৩৯ জনের বিরুদ্ধে রামু থানায় মামলা

          নিজস্ব প্রতিবেদক ২০১৮ সালের সংসদ নির্বাচনে রামুর চৌমুহনীস্থ বিএনপির নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ ও হামলার ...

উখিয়ায় চবি শিক্ষার্থী সায়েদ হোসেন সন্ত্রাসী হামলার শিকার

           আরফাত হোসেন চৌধুরী:: উখিয়ার জালিয়াপালং সোনার পাড়ায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সায়েদ হোসেন সন্ত্রাসী হামলার ...

টেকনাফে সড়ক দূর্ঘটনায় আহত  কলেজ ছাত্র চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

           আব্দুস সালাম,টেকনাফ কক্সবাজার টেকনাফের হ্নীলা রংগীখালী এলাকার কলেজ ছাত্র আবছার উদ্দিন সড়ক দূর্ঘটনায়  আহত ...