ডেস্ক নিউজ
প্রকাশিত: জুন ২৩, ২০২৪ ৮:৪২ পিএম

শহিদুল ইসলাম।

কক্সবাজারের উখিয়ায় আড়ম্বরপূর্ণ নানা কর্মসূচি মধ্য দিয়ে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে দেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ।এসব কর্মসূচির মধ্যে আছে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শোভাযাত্রা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ,কেক কাটা  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রোববার(২৩জুন)বিকালে উখিয়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডঃ জমির উদ্দিন,কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও রাজাপালং ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী,উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান রাসেল চৌধুরী,উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফরিদুল আলম,উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুল হক আজাদ,এম এ মন্জুর,আওয়ামী লীগ নেতা সাংবাদিক রতন কান্তি দে,রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাজাপালং ইউনিয়ন পরিষদ সালা উদ্দিন,রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড:এটিএম রশিদ,পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজল কাদের, হলদিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান সাজু ও জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সিকদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহমদ,উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি ইমাম হোসেন,উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সরওয়ার কামাল পাশা ও উখিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ শেখর ও উখিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ ইব্রাহিম। এর আগে উখিয়ার পাঁচটি ইউনিয়নের ৪৫ টি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল সহকারে আলোচনা সভায় যোগদান করেন।

#######

পাঠকের মতামত

  • ইনানীতে নুরুল হকের দখলকৃত ৩ একর রিজার্ভ জায়গা উদ্ধার করেছে বন বিভাগ
  • দেশ ও জনকল্যাণে স্বাধীন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতার বিকল্প নেই
  • নাফনদীতে কেওড়া ফল আনতে গিয়ে দুই সহোদর শিশুর মৃত্যু
  • উখিয়ায় ৩০ হাজার পিস ইয়াবাসহ দুইজন আটক
  • কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক-৮
  • জোড়া চেসিসের শতাধিক ট্রাক চলছে রাঙামাটিতে ; রাজস্ব বঞ্চিত সরকার
  • বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের উপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা মুসলিম গ্রেপ্তার
  • আওয়ামী লীগের ক্ষমতায় ইউপি চেয়ারম্যানের হরিলুট
  • রামুতে আত্মগোপনে থাকা আনসার সদস্যকে পুলিশে দিলেন ইউপি সদস্য
  • ধর্ম বিষয়ক উপদেষ্টা’র সাথে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ নেতৃবৃন্দের মতবিনিময়
  • রামু প্রেস ক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনা সভায় ইউএনও রাশেদুল ইসলাম দেশ ও জনকল্যাণে স্বাধীন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতার বিকল্প নেই

               রামু প্রতিনিধি:: নানা আনন্দায়োজনে রামু প্রেস ক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার ...

    জোড়া চেসিসের শতাধিক ট্রাক চলছে রাঙামাটিতে ; রাজস্ব বঞ্চিত সরকার

               আলমগীর মানিক,রাঙামাটি আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অবৈধ উপায়ে বানানো ট্রাকে সয়লাব হয়ে পড়েছে দেশের রাস্তাগুলো। ...

    বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের উপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা মুসলিম গ্রেপ্তার

              নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজারের উখিয়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের উপর সশস্ত্র হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় হলদিয়াপালং ...