ডেস্ক নিউজ
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ ৬:৪৯ পিএম

 

আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ থানাধীন তেচ্ছি ব্রিজ ও নয়াপাড়া রেজিস্টার ক্যাম্প এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত/ওয়ারেন্টভুক্ত চারজন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন,কক্সবাজার সদরের সমিতিপাড়া বাজারের পাশে অহিদুজ্জামানের ছেলে রশিদ আহমদ (৫০), পাহাড়তলী রহমানীয় মাদ্রাসার দক্ষিণ পার্শ্বে হাজী মহসিন আলী প্রকাশ বড় হাজীর ছেলে মোঃ আব্দুল হাফেজ (৩০), টেকনাফ উপজেলার হোয়াইক্যং কাটা খালীর ছপর মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫) ও লেদা রোহিঙ্গা ক্যাম্পের মোঃ আরিফের স্ত্রী রোজিনা আক্তার প্রকাশ আয়েশা (২৮)।কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া)মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) র‌্যাব-১৫, কক্সবাজার এর একাধিক আভিযানিক দল কক্সবাজার পৌরসভার গুমগাছতলা ও লাইট হাউজ এবং টেকনাফ উপজেলার তেচ্ছি ব্রিজ ও নয়াপাড়া রেজিস্টার ক্যাম্প এলাকায় অভিযান পরিচালনা করে দীর্ঘ দিন ধরে পলাতক, সাজাপ্রাপ্ত এবং গ্রেফতারী পরোয়ানাভুক্ত চারজন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ১ বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত আসামী রশিদ আহমদকে কক্সবাজার পৌরসভার ঘুমগাছতলা,দীর্ঘদিনের পলাতক আসামী মাদক মামলায় ১ বছর সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ডপ্রাপ্ত মোঃ আব্দুল হাফেজকে কক্সবাজার পৌরসভার লাইট হাউজ এলাকা, ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামীজসিম উদ্দিনকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের তেচ্ছিব্রীজ বাজার এলাকা এবং মাদক মামলায় ১ বছর সাজা ও ২০০০ টাকা অর্থদন্ডপ্রাপ্ত আসামী রোজিনা আক্তার প্রকাশ আয়েশাকে যৌথ অভিযান পরিচালনা করে নয়াপাড়া রেজিস্টার ক্যাম্প এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত

  • ইনানীতে নুরুল হকের দখলকৃত ৩ একর রিজার্ভ জায়গা উদ্ধার করেছে বন বিভাগ
  • দেশ ও জনকল্যাণে স্বাধীন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতার বিকল্প নেই
  • নাফনদীতে কেওড়া ফল আনতে গিয়ে দুই সহোদর শিশুর মৃত্যু
  • উখিয়ায় ৩০ হাজার পিস ইয়াবাসহ দুইজন আটক
  • কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক-৮
  • জোড়া চেসিসের শতাধিক ট্রাক চলছে রাঙামাটিতে ; রাজস্ব বঞ্চিত সরকার
  • বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের উপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা মুসলিম গ্রেপ্তার
  • আওয়ামী লীগের ক্ষমতায় ইউপি চেয়ারম্যানের হরিলুট
  • রামুতে আত্মগোপনে থাকা আনসার সদস্যকে পুলিশে দিলেন ইউপি সদস্য
  • ধর্ম বিষয়ক উপদেষ্টা’র সাথে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ নেতৃবৃন্দের মতবিনিময়
  • রামু প্রেস ক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনা সভায় ইউএনও রাশেদুল ইসলাম দেশ ও জনকল্যাণে স্বাধীন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতার বিকল্প নেই

               রামু প্রতিনিধি:: নানা আনন্দায়োজনে রামু প্রেস ক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার ...

    জোড়া চেসিসের শতাধিক ট্রাক চলছে রাঙামাটিতে ; রাজস্ব বঞ্চিত সরকার

               আলমগীর মানিক,রাঙামাটি আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অবৈধ উপায়ে বানানো ট্রাকে সয়লাব হয়ে পড়েছে দেশের রাস্তাগুলো। ...

    বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের উপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা মুসলিম গ্রেপ্তার

              নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজারের উখিয়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের উপর সশস্ত্র হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় হলদিয়াপালং ...