প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩ ৬:১৪ পিএম

নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার শহরে দুই পর্যটককে ছুরিকাঘাত করে ফোন ও টাকা ছিনতাইয়ের অভিযোগে পাঁচজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বাহিনীটি জানিয়েছে, শনিবার (১৮ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ছুরি, মোটরসাইকেল এবং লুট করা মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।
রবিবার (১৯ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ নাছির উদ্দিন।

আটক ব্যক্তিরা হলেন কক্সবাজার সদরের চৌফলদণ্ডি ইউনিয়নের খামারপাড়া এলাকার বাসিন্দা আশরাফ উদ্দিন আরিফ, টেকপাড়া সিকদার মহল এলাকার ইরফান ফারদিন, মধ্যম বাহারছড়া এলাকার তাসনিমুল হাসান নাবিল, একই এলাকার মো. সাঈদ ও আবরার উদ্দিন।

ছিনতাইয়ের ঘটনায় রবিবার (১৯ মার্চ) দুপুরে এজাহার দায়ের করেন ভুক্তভোগী শুভ দে এর পিতা স্বাগতম চন্দ্র দে। তিনি চাঁদপুরের মনোহরকান্দি বিঞ্চুপুর এলাকার বাসিন্দা।

এজাহারে বলা হয়েছে, ঢাকা ধামরাই উপজেলার সুয়াপুর ইউনিয়ন ইউনিভার্সিটি স্টুডেন্টস ফোরামের পক্ষ থেকে ১৬ মার্চ ৯০ জনের একটি দল কক্সবাজারে বেড়াতে আসেন। এর মধ্যে শুভ দে ও মো. আতিক হাসান শনিবার (১৮ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের রাস্তা দিয়ে ঘুরতে যান। ওই সময় দুটি মোটরসাইকেলে আসা পাঁচ ছিনতাইকারী তাদের পথরোধ করে। এক পর্যায়ে তারা মারধর ও ছুরিকাঘাত করে দুটি মোবাইল ফোন ও কিছু টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে বিষয়টি কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে জানালে শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এই ঘটনায় পর্যটক আতিক হাসান কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনায় জড়িত পাঁচ ছিনতাইকারীকে আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি ছুরি, দুটি মোটরসাইকেল ও টাকা উদ্ধার করা হয়েছে।’

পাঠকের মতামত

  • ইনানীতে নুরুল হকের দখলকৃত ৩ একর রিজার্ভ জায়গা উদ্ধার করেছে বন বিভাগ
  • দেশ ও জনকল্যাণে স্বাধীন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতার বিকল্প নেই
  • নাফনদীতে কেওড়া ফল আনতে গিয়ে দুই সহোদর শিশুর মৃত্যু
  • উখিয়ায় ৩০ হাজার পিস ইয়াবাসহ দুইজন আটক
  • কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক-৮
  • জোড়া চেসিসের শতাধিক ট্রাক চলছে রাঙামাটিতে ; রাজস্ব বঞ্চিত সরকার
  • বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের উপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা মুসলিম গ্রেপ্তার
  • আওয়ামী লীগের ক্ষমতায় ইউপি চেয়ারম্যানের হরিলুট
  • রামুতে আত্মগোপনে থাকা আনসার সদস্যকে পুলিশে দিলেন ইউপি সদস্য
  • ধর্ম বিষয়ক উপদেষ্টা’র সাথে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ নেতৃবৃন্দের মতবিনিময়
  • রামু প্রেস ক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনা সভায় ইউএনও রাশেদুল ইসলাম দেশ ও জনকল্যাণে স্বাধীন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতার বিকল্প নেই

               রামু প্রতিনিধি:: নানা আনন্দায়োজনে রামু প্রেস ক্লাবের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার ...

    জোড়া চেসিসের শতাধিক ট্রাক চলছে রাঙামাটিতে ; রাজস্ব বঞ্চিত সরকার

               আলমগীর মানিক,রাঙামাটি আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অবৈধ উপায়ে বানানো ট্রাকে সয়লাব হয়ে পড়েছে দেশের রাস্তাগুলো। ...

    বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের উপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা মুসলিম গ্রেপ্তার

              নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজারের উখিয়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের উপর সশস্ত্র হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় হলদিয়াপালং ...