http://csb24.com/id/85876/

ঢাকা, , শুক্রবার, ৩ জুলাই ২০২০

গেদুচাচা’র মৃত্যুতে উখিয়া অনলাইন প্রেসক্লাবের শোক

প্রকাশ: ২০২০-০৬-৩০ ০৯:৫৮:১০ || আপডেট: ২০২০-০৬-৩০ ০৯:৫৮:১০

প্রেস বিজ্ঞপ্তি : গেদুচাচা খ্যাত কলামিস্ট, সাংবাদিক ও জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সদস্য খোন্দকার মোজাম্মেল হক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে উখিয়া অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ, সহ-সভাপতি- মো: জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, অর্থ সম্পাদক এম. সালাহ উদ্দিন আকাশ, দপ্তর সম্পাদক রফিক মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.কে রফিক উদ্দিন, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রিদুয়ানুর রহমান, কার্যকরি সদস্য তানভীর শাহরিয়ার, হেলাল উদ্দিন ও তাসপ্রিয়া বিনতে কাশেম।

তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা ও আজকের সূর্যোদয় গ্রুপের চেয়ারম্যান ফেনীর এ কৃতী সন্তান রাজধানীর একটি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৯ জুন) বিকাল ৪টায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে… রাজেউন)। বেশ কয়েক দিন ধরেই কৃতী এ সাংবাদিক অসুস্থ ছিলেন। এরই মধ্যে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়ে ছিলেন তিনি।

গত শতকের ’৮০-এর দশকে খোন্দকার মোজাম্মেলের সম্পাদনায় সুগন্ধা নামে একটি সাপ্তাহিক প্রকাশিত হতো। সেখানে ‘গেদুচাচার খোলা চিঠি’ নামে একটি কলাম লিখতেন তিনি, যা ওই সময় ব্যাপক জনপ্রিয় ছিল।

মোজাম্মেল হক পরে সূর্যোদয় নামে আরেকটি সাপ্তাহিকও প্রকাশ করেন। এরপর আজকের সূর্যোদয়ও বের হয় তার সম্পাদনায়।