ঢাকা, , মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯

মেরিন ড্রাইভ সড়কে পাহাড় ধসে যান চলাচল ২ ঘন্টা বন্ধ

প্রকাশ: ২০১৯-০৯-১০ ২১:৪১:২৪ || আপডেট: ২০১৯-০৯-১০ ২১:৪১:৩০


সিএসবি২৪ রিপোর্ট ॥ কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে ভয়াবহ পাহাড় ধসের ঘটনা ঘটেছে। এ ঘটনায় চলাচলরত তিনটি সিএনজি মাটির চাপায় ভেঁঙ্গে তছনছ হয়ে গেছে। এসময় সিএনজি চালক সহ আহত হয়েছে ৭জন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে মেরিন ড্রাইভ সড়কের হিমছড়ি এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় দুই ঘন্টা মেরিন ড্রাইভ সড়কে যানচলাচল বন্ধ থাকার পর এখন সচল হয়েছে।


হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাম্মদ আলমগীর সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ‘সকাল থেকে ভারি বৃষ্টির কারণে বিকালের দিকে মেরিন ড্রাইভ সড়কের উপর একটি পাহাড় ধসে পড়ে। এঘটনায় সড়কে চলাচলরত তিনটি যাত্রীবাহি সিএনজি ক্ষতিগ্রস্ত হয়েছে। এঘটনায় চালক সহ ৫ থেকে ৭জন লোক আহত হয়েছে। এসময় মাটিচাপায় সড়কের যানচলাচল বন্ধ থাকে অন্তত ২ ঘন্টা। পরে সেনাবাহিনী উক্ত সড়ক থেকে মাটি সরিয়ে যানচলাচল স্বাভাকি করে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের কারো পরিচয় পাওয়া যায়নি’।


দুর্ঘটনার কবলিত সিএনজি মালিক মিজানুর রহমান জানিয়েছেন, ‘আমার ছোট ভাই নেজাম উদ্দিন যাত্রী নিয়ে কক্সবাজার যাওয়ার পথে আকস্মিক একটি পাহাড় ধসে আমার গাড়ীর উপর পড়ে। এসময় আমার সিএনজি নং কক্সবাজার-থ-১১-৪৫২৭ সম্পূর্ণ ভেঙ্গে ক্ষতিগ্রস্ত হয়। এতে আমার ছোট ভাই ও যাত্রীরা আহত হয়। এদের কয়েকজন সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন জানান, সেনাবাহিনীর সদস্যরা মাটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করতে প্রথম থেকে কাজ শুরু করে। দীর্ঘ ২ ঘন্টা মেরিন ড্রাইভ এ যান চলাচল বন্ধ থাকার পর সন্ধ্যে ৬ টা থেকে যান চলাচল শুরু হয়েছে’। এর আগে সকালে টেকনাফে পাহাড় ধসে ২ শিশুর মৃত্যু হয়েছে।

Skip to toolbar Log Out