ঢাকা, , সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯

উখিয়ায় সম্প্রীতি ফুটবল টূর্ণামেন্টের শিরোপা নির্ধারণী ম্যাচ কাল (ভিডিও)

প্রকাশ: ২০১৯-০৮-১৩ ২২:০৮:১৭ || আপডেট: ২০১৯-০৮-১৩ ২২:৫৩:০৫


পলাশ বড়ুয়া ॥
কক্সবাজারের উখিয়ায় বৌদ্ধ সম্প্রীতি ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা আগামীকাল। বুধবার বিকেল ৩টায় পাতাবাড়ী খেলার মাঠে শিরোপা নির্ধারণী এই ম্যাচ অনুষ্ঠিত হবে।

সম্প্রীতির এই ফুটবল টূর্ণামেন্টে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী। উদ্বোধক হিসেবে থাকবেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: নিকারুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগ উখিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী ও উখিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার। সভাপতিত্ব করবেন শিক্ষক মেধু কুমার বড়ুয়া।

পবিত্র ঈদুল আযহা’র ছুটিতে বিনোদনের অংশ হিসেবে মাদক ছাড়, “ক্রীড়া ধর, নিজ পরিবার, সমাজ ও দেশকে রক্ষা কর” শ্লোগানে সম্প্রীতির এই ফুটবল টূর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। আগামীকালের ফাইনাল খেলায় সর্বস্তরের মানুষের উপস্থিতি কামনা করেছেন আয়োজক কমিটি।

১৩ আগষ্ট অনুষ্ঠিত প্রথম সেমি: ফাইনালে সূর্যমূখী ফুটবল ক্লাবকে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে ফাইনালের টিকেট নিশ্চিত করে চম্পা ফুটবল ক্লাব। অপরদিকে দ্বিতীয় সেমি: ফাইনালে কৃষ্ণচূড়া ফুটবল ক্লাবকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে ফাইনাল খেলার গৌরব অর্জন করে গোলাপ ফুটবল ক্লাব। খেলা পরিচালনা করেন দুই শাহীন ও মোহাম্মদ ছালাম।

উল্লেখ্য যে, উখিয়ার প্রতিটি বৌদ্ধ গ্রামের যুবকদের সমন্বয়ে ৮টি দল এই টূর্ণামেন্টে অংশগ্রহণ করে। গত ১২ আগষ্ট নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে টূর্ণামেন্ট শুরু হয়। টূর্ণামেন্ট মিডিয়া পার্টনার : csb24.com