ঢাকা, , শনিবার, ২৪ আগস্ট ২০১৯

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া’র সংবর্ধনা ও সম্প্রীতি সমাবেশ উপলক্ষে উখিয়ায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০৭-১১ ২১:৪৬:৪০ || আপডেট: ২০১৯-০৭-১১ ২৩:১২:২৯


পলাশ বড়ুয়া:
কক্সবাজারে আগামী ২০ জুলাই অনুষ্ঠিতব্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারি ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়াকে সংবর্ধনা ও সম্প্রীতি সমাবেশ উপলক্ষে কক্সবাজারের উখিয়ায় এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

১১ জুলাই (বৃহস্পতিবার) বিকেল ৩টায় উখিয়া উপজেলা পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান অধ্যাক্ষ হামিদুল হক চৌধুরী’র উপস্থিতিতে আলোচনা সভায় সংবর্ধনা ও সম্প্রীতি সমাবেশ সম্পর্কীত স্বাগত বক্তব্য রাখেন আহবায়ক অমর বিন্দু বড়ুয়া। বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কক্সবাজারের সাধারণ সম্পাদক সুরেশ বড়ুয়া বাঙালি, আর.কে.কে কক্সবাজারের ব্রাঞ্চের অশোক কুমার বড়ুয়া। উপস্থিত ছিলেন, এড. অনিল কান্তি বড়ুয়া, প্রভাষক প্লাবন বড়ুয়া, প্রভাষক রণজিত বড়ুয়া, শিক্ষক বিপ্র বড়ুয়া, শিক্ষক অমৃত কুমার বড়ুয়া, শিক্ষক রাহুল বড়ুয়া আদিত্য, শিক্ষক স্বপন বড়ুয়া, রূপন বড়ুয়া, জয়াংশু বড়ুয়া, বিনয় বড়ুয়া, অনিত্য বড়ুয়া, মিলন বড়ুয়া, শিক্ষক সঞ্জয় বড়ুয়া, সুদত্ত বড়ুয়া চামু, বাবুল বড়ুয়া, সানি বড়ুয়া, রুবেল বড়ুয়া, তপন বড়ুয়া সহ উখিয়া, কক্সবাজার ও রামু’র বৌদ্ধ নেতৃবৃন্দ।

এ সময় অধ্যক্ষ হামিদ বলেন, ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া আপাদমস্তক জাতিরজনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। বাংলাদেশে একজন মাত্র বিপ্লব বড়ুয়া আছেন । যিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন এবং কাছের মানুষ। তাই গুণী এই মানুষটিকে সম্মানীত করতে পারাও কক্সবাজারের বৌদ্ধ জনগোষ্টি তথা সবার জন্য গৌরবের বিষয়।

এ সময় সংবর্ধনা ও সম্প্রীতি সমাবেশকে সাফল্য মন্ডিত করতে বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনাও দেন অধ্যক্ষ হামিদ। সভা সঞ্চালনা করেন শিক্ষক মেধু কুমার বড়ুয়া।