ঢাকা, , রোববার, ১৪ জুলাই ২০১৯

আর্জেন্টিনা-চিলি ম্যাচে মারামারি, লাল কার্ড দেখলেন মেসি (ভিডিও)

প্রকাশ: ২০১৯-০৭-০৭ ১৬:০৪:০৫ || আপডেট: ২০১৯-০৭-০৭ ১৬:০৪:১০

খেলাধুলা: ব্রাজিলের কাছে সেমিফাইনালে হেরে আর্জেন্টিনার কোপা আমেরিকা শেষ হয়ে গেছে আগেই। ব্রাজিলের কারেন্থিয়াস অ্যারেনায় চিলির বিপক্ষে আজ রোববার রাতে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে খেলতে নামে আর্জেন্টিনা। এই ম্যাচের ৩৬ মিনিটের সময় মারামারি করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আর্জেন্টিনার মেসি ও চিলির মেডেল।

দিবালা পাস দিয়ে বল এগিয়ে দেন চিলির ডি-বক্সে। এ সময় দৌড়ে এসে বলের পিছু নেন লিওনেল মেসি। কিন্তু বল দখলে নিয়ে নেন চিলির ডিফেন্সিভ মিডফিল্ডার মেডেল। মেসি বল দখলের চেষ্টা করতেই দুজনের মধ্যে মারামারি লেগে যায়। এরপর দুইজন একে অপরকে হাত দিয়ে, বুক দিয়ে ধাক্কাধাক্কি করতে থাকেন। দলের বাকি সবাই এসেও থামাতে পারছিলেন না। শেষ পর্যন্ত দুইজনকে লাল কার্ড দেখিয়ে মাঠ ছাড়তে বাধ্য করেন রেফারি।

আজ নিজের ক্যারিয়ারের দ্বিতীয় লাল কার্ডটি দেখেন মেসি। এর আগে ২০০৫ সালে নিজের অভিষেক ম্যাচেই প্রথম লাল কার্ড দেখেছিলেন মেসি। অথচ আজ কী দুর্দান্ত শুরুই না হয়েছিল মেসিদের।

ম্যাচ শুরুর ১২ মিনিটেই সার্জিও আগুয়েরোর গোলে এগিয়ে যায় আলবিসেলেস্তারা। ২২ মিনিটের সময় ব্যবধান দ্বিগুণ করেন পাউলো দিবালা। লিন্তু কিছুক্ষণ পরে এসেই ঘটে যায় অনাকাঙ্ক্ষিত ঘটনা। বিরতিতে যাওয়ার আগে ২-০ গোলে এগিয়ে ছিল আর্জেন্টিনা।

কিন্তু বিরতির থেকে আসার ১৫ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল দিয়ে ব্যবধান কমান চিলির ভিদাল। শেষ পর্যন্ত ২-১ গোলে জেতে কোপা আমেরিকায় তৃতীয় হয়ে সন্তুষ্ট থাকতে হয় মেসিদের।

এর আগে গত তিন জুলাই সেমিফাইনালে ব্রাজিলের কাছে ২-০ গোলে হেরে কোপা আমেরিকা থেকে বিদায় নেয় মেসির আর্জেন্টিনা।