ঢাকা, , রোববার, ২৫ আগস্ট ২০১৯

আমরাই সফলতার গল্প বুনবোঃ বিশ্বাসযোগ্যতা প্রমাণ করবো

প্রকাশ: ২০১৯-০৫-২৯ ১৯:২৩:২৫ || আপডেট: ২০১৯-০৫-২৯ ১৯:২৩:৩০

মোঃ মাহাবুব আলম :: “উদ্যোক্তা হলো একটি Buzzword কিন্তু খুব অল্প লোকজনই এক হতে ইচ্ছুক” । “উচ্চ ঝুঁকি এবং লাভ আছে” । “আমাদের সবসময় আমাদের বিশ্বাসযোগ্যতা প্রমাণ করতে হবে” । “আমরা আমাদের ধারনাগুলিতে বিশ্বাস করি এবং অন্যদের যা চায় তা মানিয়ে নিতে পারি” ।

ঢাকায় নেদারল্যান্ডস ও মার্কিন দূতাবাসের আয়োজিত সংবাদ সম্মেলনে তাদের সঙ্গে যোগাযোগের সময় ছয় বাংলাদেশি উদ্যোক্তাদের দ্বারা এই হাইলাইট করা কিছু বার্তা। ছয় প্রতিভাবান উদ্যোক্তারা ৯ তম গ্লোবাল এন্টারপ্রাইনারিশিপ সামিট (জিইএস) https://www.ges2019.org/ এ বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন। GES এছাড়াও ‘উদ্যোক্তাদের জন্য অস্কার’ হিসাবে উল্লেখ করা হয়; এই হ্যাগে এই মর্যাদাপূর্ণ অনুষ্ঠানে যাওয়ার জন্য ৬ বাংলাদেশী উদ্যোক্তাদের নির্বাচিত করা হয়েছে।

জিইএস ৩-৫ জুন ২০১৯ তারিখে অনুষ্ঠিত হবে, মার্কিন যুক্তরাষ্ট্রের সেক্রেটারি অব স্টেট মাইকেল পমপিও এবং নেদারল্যান্ডস প্রধানমন্ত্রী মন্ত্রী রুট সহ-হোস্ট অনুষ্ঠিত হবে এবং বিদেশী বাণিজ্য ও উন্নয়ন সহযোগিতা, ডাচ্রি কাগ ডাচ মন্ত্রী সভাপতিত্ব করেন। জিইএস স্বতন্ত্রভাবে বিশ্বব্যাপী ব্যবসায়িক সুযোগে চ্যালেঞ্জগুলি ঘটাতে সরকার, বেসরকারি খাত এবং শক্তিশালী অংশীদার নেটওয়ার্ক সংগ্রহ করে।

নেদারল্যান্ডসের বাংলাদেশ সাফল্য থেকে এই প্রতিভা কামনা করতে পরবর্তী সময়ে দূতাবাসে যোগ দিতে পারেন যদি আপনারও কোন সফলতার গল্প থেকে থাকে।


লেখক: ম্যানেজিং ডাইরেক্টর, লিউঃ ফ্যাশন লিমিটেড, মোবাইলঃ+৮৮০১৭১১৩৬৭৮৭৯