ঢাকা, , শনিবার, ২৪ আগস্ট ২০১৯

নাইক্ষ‌্যংছড়িতে অবৈধ বালি উত্তোলনে বাধা দেওয়ায় পুলিশের উপর হামলা

প্রকাশ: ২০১৯-০৫-১৩ ১১:০৬:৪১ || আপডেট: ২০১৯-০৫-১৩ ১১:০৬:৪৫


এন এম সিকদার, নিজস্ব সংবাদদাতা:

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি’র বাইশারী ইউনিয়নের কাগজি খোলার খুটাখালির ছড়ায় অবৈধভাবে বালি উত্তোলনে বাধাপ্রদান করায় নাইক্ষ্যংছড়ির কাগজি খোলা পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুল ইসলামের উপর হামলা করেছে বালি কেকোরা ।

রবিবার (১২ মে) সকালে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের কাগজিখোলা এলাকার খুটাখালির ছড়া থেকে অবৈধ বালি উত্তোলনের খবর পাওয়ার পর কাগজিখোলা ক‌্যাম্প থেকে অতিরিক্ত পুলিশ পাঠানোহয়।  

পরে খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শনে যান বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক একে.এম হাবিবুল ইসলাম। তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ যাওয়ায় পুলিশের উপর গাড়ি চাপায় দিয়ে অবৈধ বালি কেকোরা পালিয়ে যায়। এবং এই  ঘটনায় কাগজিখোলা পুলিশ ফাড়ির ইনচার্জ মনিরুল ইসলামের  বাম পায়ে ও কোমরে আঘাত পেয়ে আহত হয়।

স্থানীয় সূত্রে প্রাপ্ত তথ‌্যমতে গত ২৫ এপ্রিল নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহীকর্মকর্তা  সাদিয়া আফরিন কচি অবৈধ বালি উত্তোলনের বিরুদ্ধে অভিযান চালিয়ে একটি ড্রেজার মেশিন সহ অন্যান্য সরঞ্জামাদি জব্দ করেছিলেন । এবং ওই অভিযানের সময় অবৈধ ভাবে বালি উত্তোলনের বালিকেকোরা  ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।