ঢাকা, , বৃহস্পতিবার, ৯ মে ২০১৯

বৃষ্টির বাগড়ায় বাংলাদেশের ম্যাচ বাতিল

প্রকাশ: ২০১৯-০৫-০৯ ২০:০২:২১ || আপডেট: ২০১৯-০৫-০৯ ২০:০২:২৫

অনলাইন ডেস্ক: বৃষ্টির কারণে বাতিল হয়েছে ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের ম্যাচ। আজ বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল পৌনে ৪টায় ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। বৃষ্টির কারণে ম্যাচের টসও করা সম্ভব হয়নি।

বাতিল হওয়া এই ম্যাচে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যে পয়েন্ট ভাগাভাগি হবে। প্রত্যেক দল পাবে দুটি করে পয়েন্ট। বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ একটি করে ম্যাচ জিতেছে এর আগে। এখন পর্যন্ত কোনো ম্যাচ না জিতেই পয়েন্ট নিজেদের পকেটে পুরে নিল আইরিশরা।

কিছুক্ষণ আগে বৃষ্টির তীব্রতার কথা জানিয়ে আইরিশ ক্রিকেট বোর্ড এক টুইটে বলেছে, ‘বৃষ্টির কারণে পিচ পরিদর্শন আরও বিলম্ব হবে। খেলার উপযোগি হলে আমরা সময় জানিয়ে দেব।’

ত্রিদেশীয় সিরজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে দুর্দান্তভাবে হারিয়ে টুর্নামেন্ট শুরু করে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে নামার আগে ফুরফুরে মেজাজে ছিল টাইগার শিবির।

ডবলিনের মালাহাইড ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ সময় বিকেলে পৌনে ৪টায় ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। টস হওয়ার কথা ছিল ৩টা ১৫ মিনিটে।

ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে হেরেছিল বাংলাদেশ। এদিন ব্যাটিং ব্যর্থতায় ৮৮ রানে হারে টাইগাররা। অবশ্য বোলিংও হয়েছিল নির্বিষ। কিন্তু মূলপর্বে সেই ঘুরে দাঁড়ান মাশরাফিরা। উইন্ডিজদের প্রথম ম্যাচে টাইগাররা আট উইকেটের বড় ব্যবধানে হারিয়ে সিরিজ শুরু করে।

Skip to toolbar Log Out