ঢাকা, , বৃহস্পতিবার, ৯ মে ২০১৯

ফেঁসে গেলেন অভিনেতা অর্জুন রামপাল

প্রকাশ: ২০১৯-০২-১৭ ১৫:৩৮:২৬ || আপডেট: ২০১৯-০২-১৭ ১৫:৩৯:৪২

বিনোদন ডেস্ক: ব্যাংক থেকে ঋণ নিয়ে তা সময়মতো পরিশোধ না করায় মামলার জালে ফেঁসে গেলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। অভিযোগ তুলেই এই অভিনেতার বিরুদ্ধে মুম্বাই হাইকোর্টে মামলা ঠুকে দিয়েছে ওয়াই টি এন্টারটেনমেন্ট নামে একটি সংস্থা।

সংস্থাটির কাছ থেকে ২০১৮ সালের মে মাসে ১ কোটি টাকা ঋণ নেন অর্জুন। ঋণ শোধ করার জন্য তাকে ৯০ দিন সময় দেয় তারা। অর্জুনও তাতে আপত্তি করেননি। তিনি নাকি কথা দিয়েছিলেন নির্ধারিত সময়ের মধ্যেই ঋণ শোধ করে দেবেন। কিন্তু অর্জুন রামপাল টাকা ফেরত দিতে পারেননি।

কোম্পানির আইনজীবী অনুরূপ দাশগুপ্ত জানিয়েছেন, অর্জুন রামপাল এক কোটি টাকার যে চেকটি দেন, তার তারিখ ছিল পুরনো। ফলে সেই চেক বাউন্স হয়ে যায়। তাই তাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। নেগোশিয়েবেল ইনস্ট্রুমেন্টস অ্যাক্ট ১৮৮১-এর ১৩৮ ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

অভিনেতাকে স্পষ্ট জানানো হয়েছে, আগামী ১৪ দিনের মধ্যে তাকে সুদসহ টাকা শোধ করতে হবে। তবে কোনো টাকাই যে কোম্পানিকে ফেরত দেননি রামপাল তা নয়। ওই সংস্থাকে তিনি সাড়ে সাত লাখ টাকা দিয়েছেন। বাকি টাকা এখনও শোধ করতে পারেননি তিনি।

বলিউডে এই মুহূর্তে অর্জুন রামপালের অবস্থান খুব ভাল নয়। সর্বশেষ ‘পল্টন’ ছবিতে দেখা গেছে তাকে। ছবিতে তিনি লেফটেন্যান্ট কর্নেল রাই সিং যাদবের ভূমিকায় অভিনয় করেন। তার বিপরীতে ছিলেন এষা গুপ্তা। এবার তাকে একটি ওয়েব সিরিজে দেখা যাবে। নাম ‘রুম নম্বর ২৬’।