ঢাকা, , সোমবার, ১৫ এপ্রিল ২০১৯

ডিভোর্স চেয়ে আদালতে শ্রাবন্তী

প্রকাশ: ২০১৯-০১-১৬ ১২:২৩:০৭ || আপডেট: ২০১৯-০১-১৬ ১২:২৩:০৭

বিনোদন ডেস্ক: সম্পর্ক ভাঙার খবরটা বহুদিনের।  জনপ্রিয় মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে অভিনেত্রী শ্রাবন্তীর বিয়ের তিন মাসের মধ্যেই বিচ্ছেদের খবর চলে আসে। অবশেষে গতকাল মঙ্গলবার আদালতে মিউচুয়াল ডিভোর্স কেস ফাইল করেছেন বলে জানিয়েছে অভিনেত্রীর পরিবার।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের ২৪ পরগনার আলিপুর জাজেস কোর্টে মিউচুয়াল ডিভোর্স কেস ফাইল করেন শ্রাবন্তী। এ সময় তার সঙ্গে এসেছিলেন তার বাবা, মা।  আদালতে আরও উপস্থিত ছিলেন তার কৃষ্ণ ভিরাজও। তবে কোর্ট থেকে বেরিয়ে তারা কেউই এ বিষয়ে মুখ খোলেননি৷

মঙ্গলবার অভিনেত্রীকে দেখতে ছিল বহু উৎসুক মানুষের ভিড়। প্রসঙ্গত শ্রাবন্তী ও ভিরাজ বিয়ের পিঁড়িতে বসেছিলেন গত বছর ১০ জুলাই। শ্রাবন্তীর বিয়েতে হাজির ছিলেন টালিগঞ্জের অনেক তারকাই।  আর বিয়ের তিনমাসও কাটতে না কাটতেই তাদের বিচ্ছেদের খবর সামনে আসে। তবে ঠিক কী কারণে তাদের বিয়েটা টিকলো না সে বিষয়ে শ্রাবন্তী বা ভিরাজ কেউই মুখ খোলেননি।

মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে শ্রাবন্তী দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হন।  তার আগে বহু অল্প বয়সেই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন এই অভিনেত্রী।  শ্রাবন্তী ও রাজীবের একটি ছেলেও রয়েছে নাম ঝিনুক।  আপাতত ঝিনুক ও নিজের বাবা-মায়ের সঙ্গেই থাকেন শ্রাবন্তী।