ঢাকা, , শুক্রবার, ২২ মার্চ ২০১৯

ইয়াবা কারবারিদের আত্মসমর্পণের আহ্বান বদির

প্রকাশ: ২০১৯-০১-১২ ২১:২৪:০৩ || আপডেট: ২০১৯-০১-১২ ২১:২৪:০৩

অনলাইন ডেস্ক: তালিকাভুক্ত ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ করার আহ্বান জানিয়েছেন কক্সবাজার আওয়ামী লীগের সাবেক সাংসদ আবদুর রহমান বদি। শুক্রবার বিকেলে টেকনাফ পৌরসভার চৌধুরীপাড়ায় নিজ বাসভবনে কক্সবাজার-৪ আসনে নবনির্বাচিত সাংসদ শাহীন আক্তারের সঙ্গে সাক্ষাৎ করতে আসা এলাকাবাসী ও দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বক্তব্য দেওয়ার সময় তিনি এ আহ্বান জানান। বদি সাংসদ শাহীন আক্তারের স্বামী এবং এ আসনের সাবেক সাংসদ।

বদি বলেন, ‘ছেলেহারা মা-বাবা, স্বামীহারা স্ত্রী ও বাবা হারা সন্তানদের কথা চিন্তা করে আপনারা আত্মসমর্পণ করার জন্য প্রস্তুত থাকেন। সবাইকে মিলে টেকনাফের ইয়াবার বদনাম ঘোচাতে হবে। তালিকাভুক্ত ও তালিকার বাইরে যেসব ইয়াবা কারবারি আছেন, তাঁরা সবাই আত্মসমর্পণ করুন। এ ইয়াবা টেকনাফবাসীর জন্য অভিশাপ।’

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাংসদ শাহীন আক্তার বলেন, টেকনাফের বদনাম ঘোচাতে সবাইকে ইয়াবার বিরুদ্ধে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তিনি ইয়াবাসহ সব ধরনের অপকর্ম বন্ধ করতে সবার সহযোগিতা চান।

এ সময় টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, ভাইস চেয়ারম্যান মো. রফিক উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. আজিজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাহাদুর, সোনা আলী উপস্থিত ছিলেন।

জেলা গোয়েন্দা পুলিশের সর্বশেষ করা ইয়াবার তালিকায় জেলার ১ হাজার ১৫১ জন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের করা ৭৩ প্রভাবশালী ইয়াবা কারবারির তালিকায় সাবেক সাংসদ আবদুর রহমান বদির পাশাপাশি আরও ২২ জনপ্রতিনিধির নাম আছে।