ঢাকা, , শুক্রবার, ২২ মার্চ ২০১৯

উখিয়ায় ভাইস চেয়ারম্যান পদে মহাজোটের মনোনয়ন প্রত্যাশী এড. অনিল

প্রকাশ: ২০১৯-০১-১১ ২১:২৯:৫৬ || আপডেট: ২০১৯-০১-১১ ২১:৩২:০৯

সিএসবি ২৪ ডটকম:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে কক্সবাজারের উখিয়া উপজেলায় মহাজোট থেকে এড. অনিল কান্তি বড়ুয়া’র মনোনয়ন প্রত্যাশা করেছেন সর্বস্তরের মানুষ। তিনি কক্সবাজার জেলা জজ আদালতের আইনজীবি, বাংলাদেশ বৌদ্ধ সমিতি যুব কক্সবাজার জেলা সভাপতি, উখিয়া উপজেলা সার্বজনীন বৌদ্ধ সমাজ উন্নয়ন ও বিহার সুরক্ষা কমিটির সমন্বয়ক এবং জাগরণ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লি: এর সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

জানা যায়, ইতিপূর্বে তিনি উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতাপূর্ণ নির্বাচনে করে সামান্য ভোটের ব্যবধানে হেরেছেন। পরের বার তিনি প্রার্থীতা ঘোষণা করলেও মহাজোটের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে নির্বাচন না করে দলীয় প্রার্থী মাহবুব আলমের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণা করেছেন।

এদিকে এডভোকেট অনিল কান্তি বড়ুয়াকে মহাজোট থেকে উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন দেয়ার দাবীতে গত শুক্রবার মধ্যরত্না বৌদ্ধ যুব মৈত্রী পরিষদের আয়োজনে এক মতবিনিময় সভা সাবেক মেম্বার দীপক বড়ুয়া দীপু’র সভাপতিত্বে বিজন বড়ুয়া’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এডভোকেট অনিল কান্তি বড়–য়া বলেন, উখিয়া উপজেলা বিভিন্ন দিক দিয়ে পিছিয়ে রয়েছে। শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থায় উন্নয়নসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের অঙ্গীকার করছি। তিনি অসাম্প্রদায়িক চেতনায় জাতি, ধর্ম নির্বিশেষে সকলের দোয়া প্রত্যাশা করেছেন।

বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষক মেধু কুমার বড়ুয়া, শিক্ষক অমৃত কুমার বড়ুয়া, উখিয়া উপজেলা সার্বজনীন বৌদ্ধ সমাজ উন্নয়ন ও বিহার সুরক্ষা কমিটির সাংগঠনিক সম্পাদক জয়াংশু বড়ুয়া, সিএসবি ২৪ ডটকম সম্পাদক পলাশ বড়ুয়া। উপস্থিত ছিলেন লাইফ কেয়ার এর পরিচালক বিকাশ বড়ুয়া, সমাজ সেবক সাইফুল ইসলাম, প্রদীপ বড়ুয়া, মো: ছালাম প্রমুখ।

বক্তারা বলেন, এড. অনিল কান্তি বড়ুয়া একজন সাদা মনের মানুষ। উপজেলার সর্বস্তরের সাধারণ মানুষ মামলা-মোকদ্দমায় পড়লে তিনি অতি আন্তরিকতা সাথে সহযোগিতা করেন। ফলে জাতি, ধর্ম নির্বিশেষের কাছে তাঁর রয়েছে বাড়তি জনপ্রিয়তা এবং গ্রহণযোগ্যতা।