ঢাকা, , শুক্রবার, ২২ মার্চ ২০১৯

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক পাচারকারী নিহত : ৩ র‌্যাব সদস্য আহত

প্রকাশ: ২০১৯-০১-০৮ ১০:০৬:৫১ || আপডেট: ২০১৯-০১-০৮ ১০:০৬:৫১

 

হুমায়ূন রশিদ, টেকনাফ:

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক পাচারকারী নিহত হয়েছে। বন্দুকযুদ্ধে ৩ র‌্যাব সদস্য আহত হলেও ঘটনাস্থলে ইয়াবা, বিদেশী পিস্তল, ওয়ান শুটার গান, বুলেট উদ্ধার করা হয়েছে। এসময় ইয়াবা বহনকারী পরিত্যক্ত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।

জানা যায়, ৮ জানুয়ারী রাত আড়াইটায় ১৪নং ব্রীজ এলাকায় টেকনাফ হতে শহরগামী একটি কাভার্ডভ্যান র‌্যাব স্থাপিত চেকপোস্ট অতিক্রম করে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা সামনে আসে। তখন গাড়ি থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে মাদক কারবারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন র‌্যাব সদস্যরা সরকারী সম্পদ ও আতœরক্ষার্থে গুলিবর্ষণ করে। এতে র‌্যাবের টেকনাফ ক্যাম্পের কর্পোরাল নুরুল ইসলাম, এএসআই মোহাম্মদ কাশেম, মোহাম্মদ রাশেদ আহত হয়েছে। কিছুক্ষণ পর মাদক পাচারকারী চক্র পিছু হটলে ঘটনাস্থল তল্লাশী করে ২টি মৃতদেহ, ৪০ হাজার ইয়াবা, ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১১ রাউন্ড বুলেট উদ্ধার করা হয়। এসময় মাদক বহনে ব্যবহৃত ১টি কার্ভাডভ্যান জব্দ করা হয়। উদ্ধারকৃত মৃতদেহ বাগেরহাট বড় বাড়ীয়ার মোঃ ইব্রাহীম শেখের পুত্র মোঃ সাব্বির হোসেন (২৫) ও ঢাকা সাভার নগর কুন্ডার আব্দুল মতিনের পুত্র হাফিজুর রহমান(৩৫) বলে জানা গেছে।

টেকনাফ র‌্যাব ক্যাম্প কমান্ডার এএসপি মোঃ শাহ আলম জানান, মাদক বহনকারী গাড়িটি র‌্যাবের চেকপোস্ট অতিক্রমের পর থামানোর চেষ্টা করলে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণের পর দু‘পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় র‌্যাবের ৩ সদস্য আহত হয় এবং ঘটনাস্থল হতে উপরোক্ত মাদক, অস্ত্রাদি উদ্ধার ও ক্যাভার্ডভ্যান জব্দ করা হয়। মৃতদেহ সমুহের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।