ঢাকা, , বুধবার, ২৩ জানুয়ারী ২০১৯

নতুন খবর নিয়ে আসছেন প্রিয়াঙ্কা-নিক

প্রকাশ: ২০১৮-১২-১৪ ১৮:৪১:৫২ || আপডেট: ২০১৮-১২-১৪ ১৮:৪১:৫২

 

মাত্র কয়েকদিন আগেই জাঁকজমকভাবে বলিউড প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিয়ে সেরেছেন মার্কিন পপ তারকা নিক জোনাস। যোধপুরে বিয়ে সারার পর দিল্লিতে বসে বিয়ে পরবর্তী জমকালো সংবর্ধনা অনুষ্ঠান। এরপর অম্বানি-কন্যার সঙ্গীত সেরে সোজা ওমানে চলে যান প্রিয়াঙ্কা-নিক দম্পতি।

শোনা যায়, ওমানেই নাকি ছোট করে মধুচন্দ্রিমা সেরে ফেলছেন তারা। এরপর সেখান থেকে ফিরে ঈশার বিয়েতে হাজির হয়ে ফের মার্কিন মুলুকে পাড়ি দেন নিক জোনাস। শোনা যাচ্ছে, ২০ ডিসেম্বর মুম্বই রিসেপশনের আগে ফের ভারতে ফিরবেন প্রিয়াঙ্কার স্বামী।

এক এন্টারভিউতে মার্কিন এ গায়ক জানান, এবার নাকি শিগগিরই বাবা হতে চাইছেন তিনি। তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার প্রকাশ্যেই বাবা হওয়ার ইচ্ছে প্রকাশ করেন নিক। আর বিয়ের পর এবার নতুন করে নিকের সেই ইচ্ছের কথা প্রকাশ্যে আসতে শুরু করেছে।

তবে শুধু নিক-ই নন, প্রিয়াঙ্কাও বহুবার নিকের ইচ্ছেকে সম্মান করেন বলে জানান। ভাইপো, ভাইজিদের সঙ্গে নিক কতটা অতপ্রতভাবে জড়িয়ে রয়েছেন, সেই কথা বেশ কয়েকবার প্রিয়াঙ্কার মুখে শোনা গেছে। পাশাপাশি নিক শিগগির তার ভাইপো, ভাইজিদের নতুন একজন খেলার সঙ্গী উপহার দিতে চান বলেও শোনা যায়।