ঢাকা, , রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন ক্যান্সার আক্রান্ত সোনালি

প্রকাশ: ২০১৮-১২-০৩ ১৩:৩২:১৮ || আপডেট: ২০১৮-১২-০৩ ১৩:৩২:১৮

বিনোদন ডেস্ক: মরনব্যাধি ক্যান্সারের চিকিৎসা শেষে দেশে ফিরেছেন ভারতীয় অভিনেত্রী সোনালি বেন্দ্রে। গতকাল রোববার মুম্বাইতে স্বামী গোল্ডি বেহলসহ ফিরলেন এই অভিনেত্রী।

সুস্থ হয়ে দেশে ফেরার বিষয়টি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করে জানান সোনালি।  সেখানে তিনি লিখেছেন, ক্যান্সারের সঙ্গে লড়াই তার এখনও পর্যন্ত পুরোপুরি শেষ হয়ে যায়নি। তবে ক্রমশ সাধারণ জীবনে ফিরে আসতে চাইছেন।

ছবিতে দেখা যাচ্ছে, কেমোথেরাপির কারণে অভিনেত্রীর চেহারায় পরিবর্তন হলেও, দেশের মাটিতে নামার পর সোনালির মুখে ছিল সেই চিরপরিচিত হাসি। সেই সঙ্গে ছিল তৃপ্তির ছাপ।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের আগে সম্প্রতি নিউ ইয়র্কে গিয়ে সোনালির শরীরের খোঁজ খবর নেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর ঋষি কাপুরের অসুস্থতার খবর শুনে তাকে দেখতে রণবীর কাপুরদের নিউ ইয়র্কের ফ্ল্যাটে ছুটে যান সোনালি। নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাচেলরেট পার্টিতেও দেখা যায় সোনালিকে।

সে সময়ই সোনালি জানিয়েছিলেন, খুব শিগগিরই দেশে ফিরে সাধারণ জীবন শুরু করবেন তিনি।

গত ৪ জুলাই এক টুইটের মাধ্যমে নিজের ক্যান্সারের চূড়ান্ত পর্যায়ে থাকার বিষয়টি ভক্তদের জানান সোনালি।  তিনি লিখেন, ‘যখনই তুমি খারাপ কিছু কম আশা করবে তখনই জীবন তোমাকে বাঁকা পথে নিয়ে যাবে। সম্প্রতি পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে আমার চূড়ান্ত পর্যায়ে ক্যান্সার ধরা পড়েছে এবং সেটা শরীরে ছড়িয়ে পড়তে শুরু করেছে। যেটা আমি কখনওই আশা করিনি। একটা ব্যথা হচ্ছিল। সেটা পরীক্ষা করতেই ক্যান্সার ধরা পড়ে। আমার পরিবার ও বন্ধুরা আমার পাশে আছে। আমি প্রত্যেকের কাছে কৃতজ্ঞ।’

তবে ক্যান্সারে আক্রান্ত হলেও তিনি যে ভেঙে পড়েননি, বিষয়টি তার লেখাতে স্পষ্ট ছিলো।