ঢাকা, , সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮

বদির গাড়িতে হামলা, ড্রাইভারের হত্যাচেষ্টা মামলা

প্রকাশ: ২০১৮-১২-০২ ০৯:২৩:৩৩ || আপডেট: ২০১৮-১২-০২ ০৯:২৩:৩৩

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাংসদ আবদুর বহমান বদির গাড়িতে গুলি বর্ষণের ঘটনায় হত্যা চেষ্টার অভিযোগ এনে একটি মামলা করা হয়েছে।

শনিবার সকালে সাংসদ বদির ব্যক্তিগত গাড়ি চালক মোহাম্মদ খোরশেদ আলম বাদী হয়ে সাত জনের নামে মামলাটি দায়ের করেন। গতকাল শুক্রবার রাতে এ হামলার ঘটনা ঘটে।

মামলায় যে তিনজন আসামির নাম উল্লেখ রয়েছে তারা হলেন- টেকনাফ সদর ইউনিয়নের মোহাম্মদ আবদুল্লাহ, হোয়াইক্যং ইউনিয়নের কানজর পাড়ার সালাউদ্দিন হেলাল ও রহুল আমিন। এর মধ্যে আবদুল্লাহ টেকনাফ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এবং এজাহার নামীয় অপর দুই আসামি তার শ্যালক। মামলায় বাকি চারজনের নাম উল্লেখ নেই।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, ‘শনিবার সকালে সাংসদের গাড়ি চালক বাদী হয়ে হত্যার চেষ্টায় একটি মামলা করেছেন। মামলার আসামিদের ধরতে পুলিশের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।’

এদিকে, বদির গাড়িতে শুক্রবার রাতে হামলার ঘটনাটি সাজানো নাটক বলে অভিযোগ করেছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী। একইসঙ্গে ওই ঘটনায় টেকনাফ থানার ওসির সংশ্লিষ্টতা রয়েছে বলেও দাবি করেছেন তিনি।

আজ দুপুরে কক্সবাজার জেলা বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের বিএনপি মনোনীত প্রার্থী ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী।- আমাদের সময়