ঢাকা, , সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮

শুরুতেই দিপবীরের ‘মতের অমিল’!

প্রকাশ: ২০১৮-১১-২৭ ১২:৪২:৫২ || আপডেট: ২০১৮-১১-২৭ ১২:৪২:৫২

বিনোদন ডেস্ক: এই তো কয়েকদিন আগে সাত পাঁকে বাঁধা পড়লেন দুই হেভিওয়েট অভিনয় শিল্পী রণবীর সিংহ ও দীপিকা পাডুকোন। ইতালির লেক কেমো থেকে বেঙ্গালুরুর লীলা প্যালেস পর্যন্ত সবকিছুই চলছিল যত এলাহি কাণ্ডে। তবে সবকিছু ছাপিয়ে এ দুজনের ‘মতের অমিল’ খবরে গুঞ্জন বলিউডের আকাশে বাতাসে।

বিয়ের অনুষ্ঠান ও বিবাহত্তোর সংবর্ধনার প্রথম পর্ব শেষ হয়েছে দিপবীরের। বাকি রয়েছে মুম্বাইয়ের আয়োজন। আর দুজনের মতের অমিল এখানেই।

ভারতীয় বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যম ‘বলিউড লাইভ’ এর প্রতিবেদনে জানা গেছে, মুম্বাইয়ে সংবর্ধনার দ্বিতীয় পর্বে দিপবীর আমন্ত্রণ জানিয়েছেন বলিউডের বাঘা বাঘা সব অভিনেতা অভিনেত্রীদের। শাহরুখ খান, ফারাহ খান থেকে শুরু করে প্রথিতযশা সব শিল্পীরাই থাকবেনেএই অনুষ্ঠানে।

কিন্তু দিপীকা তার সাবেক প্রেমিকের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানাতে চাননি। এমনটা জানিয়েও ছিলেন তার স্বামী রণবীর সিংহকেও। কিন্তু কথা রাখেননি বাজিরাও। মাস্তানির কথা অমান্য করে ক্যাটরিনাকে মুম্বাই ডেকেছেন তিনি।

ক্যাটরিনার এক ঘনিষ্ঠ সূত্রের খবর, ৪ দিন আগে ক্যাটরিনা নিমন্ত্রণপত্র পেয়েছেন। ২ ডিসেম্বরের এই রিসেপশনে ক্যাটরিনা আসবেন বলেও জানা গেছে।