ঢাকা, , মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

সাংবাদিক আহমদ গিয়াসের সাথে ‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ (ভিডিও)

প্রকাশ: ২০২০-০৮-০৩ ১৯:৫৯:১৭ || আপডেট: ২০২০-০৮-০৫ ২২:৫১:২৪

নিজস্ব প্রতিবেদক ॥
ঈদ পরবর্তী কক্সবাজারের আপোষহীন, পরিবেশবাদী ও গবেষণাধর্মী সাংবাদিক আহমদ গিয়াস এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে উখিয়া অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ।
৩ আগস্ট (সোমবার) দুপুরে কক্সবাজারের দরিয়া নগরস্থ তাঁর প্রশান্তির নীড়ে (কুঁড়ে ঘরে) মিলিত হয় একঝাঁক অনলাইন গণমাধ্যমকর্মী।

প্রকৃতি প্রেমী এই সাংবাদিকের সাথে ৩ ঘন্টার অধিক সময় বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। এ সময় তিনি বলেন, দীর্ঘ ৬ বছর যাবৎ পরিবার-পরিজন নিয়ে দরিয়া নগরের এই জীর্ণ কুটিরে বসবাস করার পর প্রকৃতির উপকারিতা ও গুণাগুণ সম্পর্কে জানার সৌভাগ্য হয়েছে তাঁর।

‘উখিয়া অনলাইন প্রেসক্লাব’ এর শুভ কামনা করে তিনি বলেন, দেশের সর্বক্ষেত্রে সুশাসন নিশ্চিত করার জন্য গণমাধ্যমকর্মীদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। কেননা, দেশে অনিয়ম-দূর্নীতি-নির্যাতন-নিপীড়ন বেড়ে গেলে সাধারণ মানুষের একমাত্র আস্থার ঠিকানা হয় গণমাধ্যম। তাই সকল সাংবাদিকদের নিরপেক্ষ এবং ঐক্যবদ্ধ থাকা প্রয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন, উখিয়া অনলাইন প্রেসক্লাব সভাপতি শফিক আজাদ, সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম আজাদ, প্রযুক্তি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কনক বড়ুয়া, সদস্য শরীফ আজাদ ও সবুজ বড়ুয়া।

দীর্ঘ আলোচনা শেষে নানা সীমাবদ্ধতার মাঝেও মধ্যহ্নভোজের আয়োজন করেন বিশাল মনের অধিকারী এই সাংবাদিক।