ঢাকা, , রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০

মান্দায় রাতের অন্ধকারে মুক্তিযোদ্ধার গাছ কর্তন ও রাস্তা দখলের অভিযোগ

প্রকাশ: ২০২০-০৭-৩১ ১৩:৫৯:৫২ || আপডেট: ২০২০-০৭-৩১ ১৩:৫৯:৫২

নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর মান্দায় পারিবারিক শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা রাতের অন্ধকারে রাস্তার পাশ্বের নিজস্ব জমিতে লাগানো ছিমল ফলজ বনজ কয়েকটি গাছ কেটে ফেলেছে ও যাতায়াতের রাস্তায় ইট,বালু ফেলে চলাচলের বিঘ্ন সহ রাস্তা দখলের অভিযোগ পাওয়া গেছে ।

ঘটনাটি বৃহস্পতিবার দিবাগত রাতে মৈনম ইউনিয়নের খলিসাকুড়ি বাজার গ্রামের ক্ষতিগ্রস্থ বাগানের মালিক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার ।

স্থানীয় সূত্র জানা যায়,বীর মুক্তিযোদ্ধা অাব্দুস সাত্তারের বাড়ির পুর্ব পার্শ্বে তার নিজ মালিকানা জমির দিয়ে যাওয়া, যাতায়াতের রাস্তার উপর দিয়ে জনৈক অাফজালের বিল্ডিংয়ের কাজ করার জন্য ট্রাক্টর যোগে ইট,বালু,খোয়া ঢোয়াইতেছে ফলে মাটির রাস্তা গর্ত হয়ে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে জনগণের চলাচলের বিঘ্ন সৃষ্টি হচ্ছে। এছাড়া ও কলার বাগানে ইট,বালু খোয়া ফেলে দখলের চেষ্টা করেন। দখলে বাঁধা দেওয়ায় একই এলাকার প্রতিপক্ষ,মৃত মফিজের ছেলে রফিকুল ইসলাম (ভোলা), মেছের অালীর ছেলে উজ্জ্বল হোসেন, কোনোকিছু বুঝো উঠার আগেই অতর্কিত ভাবে দেশিও অস্ত্র-সস্ত্র ও লাঠি-সোঁটা দিয়ে- বীর মুক্তিযোদ্বা আব্দুস ও তার ছেলে সবুর আলী (বাবু) উপর আঘাত করলে, ঘটনা স্থলে অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়েন। স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা করান।

এব্যাপারে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার বাদী হয়ে মান্দা থানায় অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে থানা ইনচার্জ মোঃ তারেক হোসেনের সাথে কথা হলে তিনি বলেন অভিযোগ পেয়েছি, তদর্ন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্তা নিব।