ঢাকা, , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

প্রধানমন্ত্রীর জন্মদিনে টিভি পর্দায় ‘হাসিনা আ ডটারস টেল’

প্রকাশ: ২০২০-০৯-২৭ ১১:২১:১০ || আপডেট: ২০২০-০৯-২৭ ১১:২১:১০

সিএসবি২৪ ডেস্ক:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে বাংলাদেশের টেলিভিশনগুলোর পর্দায় সম্প্রচারিত হবে তার জীবনের অজানা নানা গল্প নিয়ে নির্মিত প্রামাণ্যচিত্র ‘হাসিনা : আ ডটারস টেল’।

আগামীকাল ২৮ সেপ্টেম্বর ৭৩ বছর পূর্ণ করছেন বঙ্গবন্ধুকন্যা। এই দিনে ‘হাসিনা : আ ডটারস টেল’ ডকুড্রামাটি বাংলাদেশ টেলিভিশনসহ ১০টি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সম্প্রচারিত হবে।

এই প্রামাণ্যচিত্র প্রযোজনা করেছে আওয়ামী লীগের গবেষণা উইং সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন সিআরআই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এর প্রযোজক। পরিচালনা করেছেন অ্যাপল বক্স ফিল্মসের পিপলু খান।

সিআরআই সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ‘হাসিনা : আ ডটারস টেল’ প্রামাণ্যচিত্রটি ২৮ সেপ্টেম্বর বেলা ৩টায় বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে। একই দিনে দুপুর ১২টায় একুশে টিভি এবং বেলা ৩টায় একাত্তর টিভি ও চ্যানেল আই ডকুড্রামাটি সম্প্রচার করবে। এ ছাড়া গাজী টেলিভিশন বেলা ৩টা ৫০ মিনিটে, ডিবিসি বিকাল ৪টা ৩০ মিনিটে, সময় টিভি বিকাল ৫টায়, দেশ টিভি ৫টা ৩০ মিনিটে, বাংলা টিভি রাত ৮টা ৫০ মিনিটে, বিজয় টিভি রাত ৯টা ৩০ মিনিটে এবং মাছরাঙ্গা রাত ১১টায় সম্প্রচার করবে।

১৯৫২ সালে পরিবারের সদস্যদের সঙ্গে ঢাকায় আসা থেকে শুরু করে শেখ হাসিনার ব্যক্তিগত ও রাজনৈতিক জীবনের বিভিন্ন ঘটনা উঠে এসেছে এই প্রামাণ্যচিত্রে।-আমাদের সময়।